শুরু হচ্ছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’ এর শুটিং

প্রথম প্রকাশঃ জুলাই ২৪, ২০১৫ সময়ঃ ৩:২৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৩:২৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক

ss jjশুরু হচ্ছে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’ চলচ্চিত্রের শেষ পর্যায়ের শুটিং। আগামী পয়লা আগস্ট থেকে এই কাজ শুরু হবে। ভারতের হায়দরাবাদ রামোজি ফিল্ম সিটিতে এর শুটিং হবে। আগামী ৩১ জুলাই ভারতে শুটিং করতে যাবেন নায়ক শাকিব খান ও অভিনেত্রী জয়া আহসান। ঈদের ছবি নিয়ে শাকিবের ব্যস্ততা ও ভিসা জটিলতার কারণে ছবির কাজ কিছুদিন বন্ধ ছিল।‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’-এর শুটিং শুরু হয়েছিল গত বছর ১৬ সেপ্টেম্বর থেকে। এরই মধ্যে ছবিটির বাংলাদেশ অংশের শুটিং শেষ হয়ে গেছে । এরপর ভারত ও মালয়েশিয়ায় শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু ভিসা জটিলতার কারণে বারবার ঘোষণা দিয়েও দেশের বাইরে শুটিং হচ্ছিল না ।

তবে অবশেষে সব জটিলতা থেকে মুক্ত হয়েছে ছবিটি। আর তাই দেশের বাইরে শুটিং করতে এখন আর কোনো বাধা নেই। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সাফি উদ্দিন সাফি। এ বিষয়ে তিনি বলেন, ‘ভিসা হয়েছে কিন্তু একসঙ্গে সবার টিকেট পাচ্ছি না। এরপরও আমরা ৩১ তারিখ শাকিব, জয়াসহ পুরো টিম নিয়ে যাব। যদি টিকেটের সমস্যা হয় তাহলে বাকি লোক আগেই চলে যাবে। ওখানে রামোজি ফিল্ম সিটিতে কয়েকটি গানের শুটিং করব। এরপর মালয়েশিয়া যাব।’

পরিচালক আরো বলেন, ‘ছবিটি আগামী কোরবানির ঈদে মুক্তি দিতে চাই, যে কারণে আমরা টানা শুটিং করে ছবিটির কাজ শেষ করব। এরই মধ্যে ছবির বেশির ভাগ সিক্যুয়েন্স শেষ করেছি। এডিটিং ও অন্যান্য কাজ এগিয়ে আছে। আশা করি আগামী ঈদের জন্য দর্শকদের সামনে ভালো কিছু উপহার দিতে পারব।’

শাকিব-জয়া ছাড়া ছবিতে আরো অভিনয় করেছেন ইমন ও মৌসুমি হামিদ। ছবির পাঁচটি গানই লিখেছেন কবির বকুল। গানগুলোর সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন ও কৌশিক হোসেন তাপস। গানে কণ্ঠ দিয়েছেন চন্দন সিনহা, কনা, তাসিফ, আসিফ আকবর, খেয়া ও সাব্বির।

প্রথম পর্বের মতো এ পর্বের চিত্রনাট্যও লিখেছেন রুম্মান রশীদ খান। ফ্রেন্ডস ইন্টারন্যাশনালের প্রযোজনায় নির্মিত ছবিটি এ বছরের ঈদুল আজহায় মুক্তির প্রস্তুতি নেওয়া হচ্ছে। প্রথম সিকুয়াল ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ মুক্তি পেয়েছিল ২০১৩ সালের ঈদুল আজহায়।

 

প্রতিক্ষণ/এডি/তাফসির

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G